সোমবার, জুলাই ২৬, ২০২১



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

বাংলাদেশ

সিরাজগঞ্জের তাড়াশের  সন্তান কে. এম. আব্দুস সালাম শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব থেকে বদলি
হয়েছেন বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়। তার এ বদলি খবরটি প্রকাশ পেলে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক) স্ট্যাটাসের মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন পরিচিতজন। এছাড়াও খবরটি এলাকাবাসীর মুখে মুখে খুশির বন্যা বয়ে যাচ্ছে।

রবিবার (১৮ জুলাই) রাষ্ট্রপতির আদেশক্রমে উর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখা থেকে প্রজ্ঞাপন জারির মাধ্যমে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবলায়ের সচিব পদে বদলি পেয়েছেন তিনি।

কে. এম. আব্দুস সালাম উপজেলার বারুহাস ইউনিয়নের লাংঙ্গলমারা তিতুলিয়া গ্রামের আব্দুস সাত্তার মাস্টারের ছেলে। তিনি ১৯৮৯ সালে অ্যাডমিন ক্যাডারের সদস্য হিসাবে বাংলাদেশ সিভিল সার্ভিসে যোগদান করেন তিনি। এরপর সহকারী কমিশনার ও প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট, ইউএনও, এডিসি, রাজশাহী সিটি কর্পোরেশনের সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এনজিও বিষয়ক ব্যুরোতে পরিচালক (যুগ্ম সচিব), টেকসই এবং পুনর্নবীকরণযোগ্য শক্তি উন্নয়ন কর্তৃপক্ষ (ঝজঊউঅ), বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রলয়ের সদস্য (অতিরিক্ত সচিব), নাগরিক বিমান ও পর্যটন মন্ত্রলয়ের আওতায় সোনারগাঁও হোটেল-এর ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ এনজিও বিষয়ক ব্যুরো-এর মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ছিলেন।

সর্বশেষ তিনি ২০২০ সালের ১৭ মে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব পদে যোগদান করেন এবং সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন।

সুত্রঃ দ্য পিপলস নিউজ ২৪



সর্বশেষ

ফেসবুকে আমরা