সোমবার, জুলাই ২৬, ২০২১



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

বাংলাদেশ

আজ (সোমবার) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ৮০’র দশকের ছাত্র সংগ্রাম পরিষদ, রাজশাহী এর উদ্যোগে সকাল ১১.০০ টায় “আমরা লড়ছি সকল সিন্ডিকেটের বিরুদ্ধে” এমন স্লোগান কে সামনে রেখে একটি মানব বন্ধন অনুষ্ঠিত হয়। মানব বন্ধনে সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ করোনাকালে রাজশাহীতে অক্সিজেন নিয়ে যে সিন্ডিকেট তৈরি হয়েছে তার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ব্যক্ত করেন।

উক্ত মানব বন্ধনে সভাপতিত্ব করেন সংগ্রাম পরিষদের নেতা ও মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি নফিকুল ইসলাম সেল্টু, সংগ্রাম পরিষদের সকলের পক্ষ থেকে বক্তব্য রাখেন রাকসুর সাবেক ভি.পি রাগীব আহসান মুন্না, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদ।

এ সময় উপস্থিত ছিলেন ৮০’র দশকের ছাত্র সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ রাজশাহী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও রাসিকের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, সাবেক ছাত্রনেতা মো: হাবিবুর রহামন বাবু, মেরাজুল আলম মেরাজ, আব্দুল্লাহ আল মাসুদ শিবলী, কামরান হাফিজ, চুন্না মোরশেদ, হাসান খান, আলমগীর কবীর, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শফিকুজ্জামান শফিক প্রমুখ । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাবেক ছাত্রনেতা শাহরিয়ার রহমান সন্দেশ।
মানব বন্ধন থেকে বক্তারা বেশ কিছু দাবি উস্থাপন করেন।

দাবিসমূহ নিম্নরুপ- 
১) অক্সিজেনে অসাভাবিক দাম কমিয়ে ১২ হাজার টাকা নির্ধারণ করতে হবে, 
২) শুধুমাত্র নিজ কোম্পানি নয় বরং সকল কোম্পানির অক্সিজেন সিলিন্ডার রিফিল করতে হবে, 
৩) ২৪ ঘন্টা অক্সিজেন রিফিলের ব্যবস্থা কোম্পানিগুলোকে করতে হবে। 

মানববন্ধন থেকে বক্তারা ডাক্তাদের প্রতি আহবান জনান, যে সকল ডাক্তারগণ বাসায় বসে অনলাইনে রোগীদের সেবা দিচ্ছেন তাদের ফি অর্ধেক করতে হবে ।
এই মহামারিকালে মানুষের পাশে জরুরি অক্সিজেন সেবা চালু রাখায় রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও ‘জামিল ব্রিগেড’ এর প্রতি ৮০’র দশকের ছাত্র সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ ধন্যবাদ জ্ঞাপন করেন। 



সর্বশেষ

ফেসবুকে আমরা