সোমবার, জুলাই ২৬, ২০২১



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

বিনোদন

‘আম্মু খুব চিন্তায় ছিলেন। বলতেন, অভিনয় নাকি কোনো পেশা হতে পারে না। এ–ও বলতেন, এত টাকা খরচ করে পড়াশোনা করিয়েছি, কী লাভ হলো। আমার চাকরির খবরে আম্মু এখন অনেক খুশি। তাঁর খুশিতে আমিও খুশি।’ কথাগুলো বললেন অভিনয়শিল্পী শবনম ফারিয়ার। চাকরিতে যোগদানের পর আজ বুধবার রাতে প্রথম আলোর সঙ্গে আলাপে এই অনুভূতি ব্যক্ত করেন।

অভিনয়শিল্পী শবনম ফারিয়া ই-কমার্স প্ল্যাটফর্ম ই–ভ্যালি ডটকম ডট বিডির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন। পাশাপাশি প্রতিষ্ঠানটির মিডিয়া এবং কমিউনিকেশনস প্রধান হিসেবেও দায়িত্ব পালন করবেন তিনি। তিন দিন ধরে ফারিয়া অফিশিয়াল কার্যক্রম শুরু করেছেন বলেও জানালেন।

 

‘শবনম ফারিয়া দেশের মিডিয়ার খুবই পরিচিত এবং প্রিয় মুখ। তাঁকে আমাদের প্রতিষ্ঠানে পেয়ে আমরা আনন্দিত। আমাদের বিশ্বাস, ই–ভ্যালির সঙ্গে গণমাধ্যম ও অন্যান্য বাহ্যিক যোগাযোগের ক্ষেত্রে তিনি গুরুত্বপূর্ণ অবদান রাখবেন।’

ই–ভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল

 

 

২০১৩ সালে নাটকে অভিনয়ের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক ঘটে শবনম ফারিয়ার। এরপর শুধুই এগিয়ে গেছেন। নাটকের পাশাপাশি ২০১৮ সালে জয়া আহসান প্রযোজিত-অভিনীত ‘দেবী’ চলচ্চিত্রে অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছেন শবনম ফারিয়া। অর্জন করেছেন সেরা অভিনয়শিল্পী হিসেবে মেরিল-প্রথম আলো পুরস্কারও।



সর্বশেষ

ফেসবুকে আমরা