মঙ্গলবার, মে ১৮, ২০২১



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

বাংলাদেশ

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ- এক মাসের শিশু সন্তানকে ডাক্তার দেখিয়ে অটোভ্যান যোগে বাড়ী ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে ৷

কাভার্ড ভ্যান চাপায় নিহত হন পলাশবাড়ী উপজেলার বরিশাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান,তার মা রেহেনা বেগম ও সহধর্মীনি রাজিয়া সুলতানা ও শ্যালক জাহিদ হাসান।

১৫ এপ্রিল (বৃহস্পতিবার) বাদ যোহর বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামে নামাযে জানাযা শেষে আনিছুর রহমান মাষ্টার, তার মা ও তার সহধর্মিনীকে পাশাপাশি দাফন করা হয়।স্যালক জাহিদকে কালিতলা দুর্গাপুর গ্রামে দাফন করা হয়। উল্লেখ্য: ঢাকা-রংপুর মহাসড়কের কালিতলা নামক স্থানে একটি মাল বোঝাই কাভার্ডভ্যান একটি অটো ভ্যানকে চাপা দিলে অটো দুমড়ে মুচড়ে গিয়ে ৭জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে উপজেলার দরবস্ত ইউনিয়নের দূর্গাপুর গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ(২০)মারা যায়। এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পার্শ্ববর্তী বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান(৩০)ও বগুড়া হাসপাতালে নেয়ার পথে আনিছুর রহমানের মা রেহেনা বেগম(৪৫) এবং সন্ধায় তার স্ত্রী রাজিয়া সুলাতানা(২৫)মারা যায়।

এছাড়া অন্যান্য আহতদের মধ্যে বৃহস্পতিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অটোচালক লেবু সহ আর ২জন মারা গেছেন। এ ঘটনায় মোট ৬ জন নিহত হয়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম এ দুঘর্টনার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে। এ সড়ক দুঘর্টনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আনিছুর রহমান মাষ্টারের এক মাসের শিশু সন্তানের গত কয়েকদিন হল জ্বর হওয়ায় ডাঃ দেখিয়ে বাড়ী ফেরার পথে তারা স্বপরিবারে দুর্ঘটনার শিকার হন।



সর্বশেষ

ফেসবুকে আমরা