মঙ্গলবার, জানুয়ারী ২৬, ২০২১



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

বাংলাদেশ

রাজশাহী মহানগরীর শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের উদ্দেশ্যে বিশিষ্ট সমাজ সেবী ,নগর আ”লীগের সিনিয়র সহ-সভাপতি ও মেয়র পত্নী শাহীন আক্তার রেনীর হাতে শতাধিক শীতবস্ত্র তুলে দিলেন মুজিব আদর্শে বিশ্বাসী প্রকৌশলীবৃন্দ ।

দেশের অনান্য অঞ্চলের চেয়ে রাজশাহীতে শীতের তীব্রতা একটু বেশি মঙ্গলবার সকাল থেকে রাজশাহী মহানগরীতে অনান্য দিনের চেয়ে শীতের তীব্রতাও বেশী ।ঘন কুয়াশা আর শীতের কারণে খেটে খাওয়া ও ছিন্নমূল মানুষেরা বিপাকে পড়েছে।

আর এই শীতে রাজশাহী মহানগরীর ছিন্নমূল ও দরিদ্র মানুষ শীতবস্ত্রের অভাবে কষ্ট যেনো না পাই সেই কারণে এই সব ছিন্ন মূল মানুষের পাশে সাহায্যের হাতে বাড়িয়ে দিলেন মুজিব আদর্শে বিশ্বাসী প্রকৌশলীবৃন্দ,

এই সংগঠনটি বিভিন্ন সময়ে বিভিন্ন রাজনৈতিক ব্যক্তির মাধ্যমে সমাজের ছিন্নমূল মানুষের মাঝে সাহায্যে পৌঁছিয়ে দেন এরই অংশ হিসেবে মঙ্গলবার সকাল ১২ ঘটিকার সময়ে মুজিব আদর্শে বিশ্বাসী প্রকৌশলীবৃন্দ রাজশাহী নগরীর উপ-শহরস্থ বিশিষ্ট সমাজ সেবী ,নগর আ”লীগের সিনিয়র সহ-সভাপতি ও মেয়র পত্নী শাহীন আক্তার রেনীর বাসায় উপস্থিত হয়ে শাহীন আক্তার রেনীর হাতে শতাধিক শীতবস্ত্র তুলে দিলেন সমাজের ছিন্ন মূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের উদ্দেশ্যে ।

এই সময় মেয়র পত্নী শাহীন আক্তার রেনী মুজিব আদর্শে বিশ্বাসী প্রকৌশলীবৃন্দকে ধন্যবাদ জানান এবং তিনি বলেন যে আমি লক্ষ্য করে দেখছি যে আমাদের রাজশাহীর বিভিন্ন ছিন্নমূল মানুষের পাশে মুজিব আদর্শে বিশ্বাসী প্রকৌশলীবৃন্দ বিভিন্ন সময়ে সাহায্যের হাত বাড়িয়ে দেই তিনি আরও বলেন যে করোনাকালীন সময়ের প্রথম ধাপে ও এই প্রকৌশলীবৃন্দ আমার মাধ্যমে বিভিন্ন সাংস্কৃতিক কর্মীর হাতেও ত্রাণ তুলে দেন তিনি মুজিব আদর্শে বিশ্বাসী প্রকৌশলীদের মতো শহরের অনান্য পেশাজীবি সংগঠনকে এই ভাবে ছিন্নমূল মানুষের পাশে দাঁড়াবার আহ্বান জানান ।

উক্ত শীতবস্ত্র হস্তান্তরের সময় মুজিব আদর্শে বিশ্বাসী প্রকৌশলীবৃন্দের পক্ষে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সোসাইটির সম্মানিত সদস্য ও রুয়েট অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি ,রাবির সহকারী প্রকৌশলী দূরজয় আরজু  ,প্রকৌশলী রাসিব হাসান সহ প্রমুখ প্রকৌশলীবৃন্দ ।

শীতবস্ত্র বিতরণের জন্য আর্থিক ভাবে সহযোগিতা করেন রাজশাহী বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের  নির্বাহী প্রকৌশলী মো:সমসের আলী , নেসকো রাজশাহীর নির্বাহী প্রকৌশলী মো: আরাফাত হোসেন , নেসকো রাজশাহীর-২ নির্বাহী প্রকৌশলী মো: মাহমুদুল হাসান রনি, গনপূর্ত প্রকৌশল অধিদপ্তরের নিবার্হী প্রকৌশলী ১/মো:মাসুদ রানা, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রফেসর ড.মো:সেলিম হোসেন, রুয়েট শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো:ফারুক হোসেন, সহ-সভাপতি:প্রফেসর ড. রবিউল আওয়াল, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মিয়া মো:জগলুল সাদত, রুয়েট ছাত্র কল্যান উপ পরিচালক সহকারী অধ্যাপক মামুনূর রশিদ, রুয়েট ছাত্রলীগের সাবেক আহ্বায়ক সহকারী প্রকৌশলী হারুনুর রশিদ ।



সর্বশেষ

ফেসবুকে আমরা