বুধবার, জানুয়ারী ২০, ২০২১



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

বাংলাদেশ

দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হওয়ায় আর্কিটেকচার বিভাগের এমএলএসএস মো. আজাদ আলীকে নগদ ৫৫ হাজার টাকা অর্থ সহায়তা করল রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) অফিসার্স এসোসিয়েশন।

মঙ্গলবার (০৫ জানুয়ারি) দুপুরে ভাইস-চ্যান্সেলরের কক্ষে এই সহায়তার নগদ অর্থ  রুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড: মো. রফিকুল ইসলাম সেখ মাধ্যমে মো. আজাদ আলীর হাতে তুলে দেওয়া হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রুয়েটের রেজিস্টার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড: মো. সেলিম হোসেন, কম্পট্রোলার মো. নাজিম উদ্দিন, প্রধান প্রকৌশলী মো. শাহাদাত হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ তৌহিদ আরিফ খান চৌধুরী, চিপ মেডিকেল অফিসার ডা: মো. মকসেদ আলী, রুয়েট অফিসার্স এসোসিয়েশনের সভাপতি দিলীপ কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি সহ অফিসার্স এসোসিয়েশনের অন্যান্য নেতৃবৃন্দ বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

রুয়েট অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দরা জানান, ‘সংগঠনের পক্ষ থেকে সকলের আর্থিক সহযোগিতায় আজাদ আলীকে সহায়তা প্রদান করা হয়েছে। ভবিষ্যতে তার চিকিৎসার জন্য যে কোনো রকমের সহযোগিতার প্রয়োজন হলে আমরা আবারও তার চিকিৎসা সহযোগিতার এগিয়ে আসার চেস্টা করব। এছাড়াও রুয়েটের সকল শিক্ষার্থী ও শিক্ষকমন্ডলীদের এসোসিশনের নেতারা এগিয়ে আসার আহব্বান জানান।’



সর্বশেষ

ফেসবুকে আমরা