বুধবার, জানুয়ারী ২০, ২০২১



সদ্য সংবাদ

  •   বাংলাদেশের সব খবর সহ আন্তর্জাতিক, বিনোদন, খেলার খবর ও অন্যান্য সব ধরণের খবর সবার আগে অনলাইনে পেতে চোখ রাখুন "টিএনএন" এ। আমাদের সাথে যুক্ত হতে পারেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

বাংলাদেশ

 ক্যান্সারে আক্রান্ত বিধবা আয়েশা বেগম (৫০) বাঁচতে চায়। হতদরিদ্র পরিবার থেকে এখন আর তাকে চিকিৎসা করা সম্ভব হচ্ছে না। অথচ তার চিকিৎসার জরুরী প্রয়োজন। চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সমাজের বৃত্তবানদের নিকট সহযোগিতার হাত বাড়ানোর আকুতি জানিয়েছেন হতদরিদ্র অসহায় পরিবারটি।

আয়েশা বেগম টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের দরিচন্দ্রবাড়ী গ্রামের মৃত শফিকুল ইসলামের স্ত্রী। বিধবা আয়েশা বেগমের ছেলে দিনমজুর আসাদুজ্জামান আসাদ জানান, আমার মা (আয়শো বেগম) ক্যান্সারে আক্রান্ত হয়ে এক বছর যাবত মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। নিজেদের জমিজমা যা ছিলো তা বিক্রি করে তার চিকিৎসাতে খরচ করেছি। আমি দিনমজুরের কাজ করে এখন আর তার চিকিসার ব্যয়ভার বহন করতে পারছি না। চিকিসার জন্য অনেক টাকা লাগে। দরিদ্র পরিবারের পক্ষে চিকিৎসার এ ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছে না। পরিবারের সদস্যরা আমার মাকে বাঁচানোর জন্য ধারদেনা করে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আসাদুজ্জামান আসাদ বলেন, হঠাৎ করে (আয়েশা বেগম) মা অসুস্থ্য হয়ে যান। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতেলে গিয়ে পরীক্ষা-নিরীক্ষা শেষে তার ক্যান্সার ধরা পড়ে। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডাঃ কাজী ইফতেখার উদ্দিন আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন।

আমি আমার মায়ের চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীসহ সকলের কাছে সাহায্য প্রার্থী। তার চিকিৎসক ডাঃ কাজী ইফতেখার উদ্দিন আহমেদ জানান, আয়েশা বেগমকে কিছুদিন আগে অপারেশন করা হয়েছে। তার পূর্ণাঙ্গ চিকিৎসার জন্য এখনো অনেক টাকার প্রয়োজন।

সহযোগিতা পাঠানোর ঠিকানা- আসাদুজ্জামান আসাদ ০১৭৪২ ১১০ ৯৪৪ বিকাশ (ব্যক্তিগত) ।



সর্বশেষ

ফেসবুকে আমরা