মঙ্গলবার, জুন ২৮, ২০২২
The Report
গোদাগাড়ীতে অসহায়-কর্মহীনের মাঝে মাস্ক, শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন ডালিয়া

গোদাগাড়ীতে অসহায়-কর্মহীনের মাঝে মাস্ক, শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন ডালিয়া

Tnn desk
প্রকাশের সময় : February 05, 2022 | বাংলাদেশ

রাজশাহীর গোদাগাড়ীর ৬ মাটিকাটা ইউনিয়নের তিনটি স্থানে শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ‘পিপল’স রোকেয়া ফাউন্ডেশন’ ও ‘আরশাদ আলী মেমোরিয়াল কলেজ’ এর সহায়তায় মহামারী করোনাকালীন অসহায় ও কর্মহীন মানুষের মাঝে মাস্ক, শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এর মধ্যে বিকাল ৪টায় প্রেমতলী ডিগ্রী কলেজের হলরুমে ‘প্রেমতলী দূরন্ত যুব সংঘ’ এর আয়োজনে শতাধিক অসহায় মানুষের মাঝে চাল, ডাল, সয়াবিন তেল, আটা, সাবান ও মাস্ক বিতরণ করা হয়। বৈরী আবহাওয়া উপেক্ষা করে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন- ‘পিপল’স রোকেয়া ফাউন্ডেশন’ ও ‘আরশাদ আলী মেমোরিয়াল কলেজ’ এর প্রতিষ্ঠাতা, পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সহধর্মিনী আয়েশা আখতার ডালিয়া।

‘দূরন্ত যুব সংঘ’র সভাপতি ইমরুল হোসাইন রাকেশ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফিরোজ আলম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- প্রেমতলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ অধ্যাপক নাসিমুল গণি, বীর মুক্তিযোদ্ধা মো. ইমরান আলী, ৬ নং মাটিকাটা ইউনিয়ন পরিষদ সদস্য রুহুল আমিন নয়ন, মাটিকাটা ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সারোয়ার মোরশেদ মেলু।

এর আগে বিকাল ৩টায় গোদাগাড়ীর ৬ নং মাটিকাটা ইউনিয়নের সোনাদিঘী এলাকায় প্রায় আড়াইশত অসহায় ও দুস্থ মানুষের মাঝে মাস্ক ও শীতবস্ত্র বিতরণ করেন- ‘পিপল’স রোকেয়া ফাউন্ডেশন’ ও ‘আরশাদ আলী মেমোরিয়াল কলেজ’ এর প্রতিষ্ঠাতা আয়েশা আখতার ডালিয়া। এর আগে শুক্রবার দুপুর উপজেলার কদম হাজীর মোড় এলাকার ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ে প্রধান অতিথি থেকে প্রায় শতাধিক মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে ‘পিপল’স রোকেয়া ফাউন্ডেশন’ এর উদ্যোগে মাস্ক ও শীতবস্ত্র বিতরণ করেন- আয়েশা আখতার ডালিয়া।

এসময় সেখানে মাটিকাটা ইউনিয়নের ৮১ জন বীর মুক্তিযোদ্ধার নাম সম্বলিত বোর্ডসহ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণ, ২৫ মার্চের পাক বাহিনীর হত্যাকাণ্ডের ছবি সম্বলিত বোর্ড উদ্বোধন করেন তিনি।