মঙ্গলবার, জুন ২৮, ২০২২
The Report
ধনবাড়ীতে যাত্রীবাহী বাসের ধাক্কায়  মোটরসাইকেল চালকের মৃত্যু

ধনবাড়ীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

প্রকাশের সময় : October 23, 2021 | বাংলাদেশ

জহিরুল ইসলাম মিলন জেলা প্রতিনিধি টাঙ্গাইলঃ- টাঙ্গাইলের ধনবাড়ীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) দুপুর দুইটার দিকে ধনবাড়ী উপজেলার টাঙ্গাইল-জামালপুর হাইওয়ে রোডে বানিয়াজান বাস স্ট্যান্ড এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত সামিউল হক (৪৫)। সে পার্শ্ববর্তী জামালপুর জেলার ইসলামপুর উপজেলার সিরাজবাদ এলাকার মৃত আঃ রফিক উদ্দিনের ছেলে।

ধনবাড়ী থানা পুলিশ ও প্রত্যক্ষদরর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী একটি যাত্রীবাহী বাস ধনবাড়ী উপজেলার বানিয়াজান বাস স্ট্যান্ড এলাকায় পৌঁছালে একই দিকে যাওয়া একটি মোটরসাইকেল চালককে ওভারটেক করতে গিয়ে তাকে চাপা দেয়। এতে সে রাস্তায় পড়ে যায় পড়ার সঙ্গে সঙ্গে চালকের দুই কান দিয়ে রক্ত বের হতে থাকে তখন ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মৃত্যুবরণ করেন ।

নিহতের ভাই মোস্তাফিজুর রহমান জানান, আমার ভাই একজন স্বর্ণ ব্যবসায়ী ছিলো। টাঙ্গাইলে থেকে ব্যবসায়ী কাজ শেষে নিজ জেলা জামালপুরের ফেরার পথে জালালপুরের দ্রুতগামী একটি বাস তাকে চাপা দেয়। সেখানেই সামিউল মৃত্যুবরণ করেন । পরে ধনবাড়ী উপজেলার হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক, স্বপন ঘোষ স্থানীয় ইউপি মেম্বার বিপু তার মরদেহ উদ্ধার করে ধনবাড়ী থানা পুলিশকে খবর দেয়। আমরা খবর পেয়ে ধনবাড়ী থানায় তার লাশ শনাক্ত করি। আমাদের কোন অভিযোগ না থাকায় পুলিশ তার মরদেহ আমাদের নিকট হস্তান্তর করে। তার তিনটি কন্যা সন্তান রয়েছে।

এ ব্যাপারে ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চান মিয়া জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকার নিহতের লাশ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।