সোমবার, মে ২৩, ২০২২
The Report
পলাশবাড়ীতে নারী ফুটবল ম্যাচের ফাইনাল অনুষ্ঠিত

পলাশবাড়ীতে নারী ফুটবল ম্যাচের ফাইনাল অনুষ্ঠিত

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধা
প্রকাশের সময় : October 16, 2021 | খেলাধুলা

হোসেনপুৱ প্রমীলা ফুটবল দল ৫–১ বিজয়ী

 আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ- গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নে অনুষ্ঠিত প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচের ফাইনাল খেলায় হোসেনপুৱ প্রমীলা ফুটবল দল ৫–১ বিজয়ী হয়েছে।

শুক্রবার বিকেলে হাসবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায় প্রতিপক্ষ দল ছিল ঘোড়াঘাট প্রমীলা ফুটবল দল। ইউনিয়নের হাজারো উৎসুক নারী-পুরুষ খেলা উপভোগ করেন। হোসেনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু এ প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করেন।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত সকলের উদ্দেশ্যে তিনি বলেন, অত্র ইউনিয়নে তিনি প্রথম বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। সে কারণে কিছুটা ভুল হতেই পারে। সেক্ষেত্রে তিনি ক্ষমা প্রার্থী হয়ে পুনরায় তাকে চেয়ারম্যানে পদে নির্বাচিত করার আহবান জানিয়ে বলেন, এবার চেয়ারম্যান নির্বাচিত হলে ভুলগুলো সংশোধনের পাশাপাশি সর্বদা ইউনিয়ন বাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

তিনি আরো বলেন, চেয়ারম্যান হিসেবে আমাদের সীমাবদ্ধতা আছে। সে কারণে আমি সকলের মন রক্ষা করতে পারিনি। ভবিষ্যতে তাদের জন্য ভালকিছু করার চেষ্টা থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, পলাশবাড়ী ফুটবল কোচিং একাডেমির সভাপতি আঃ হামিদ, পলাশবাড়ী ফুটবল একাডেমীর কোচ ও পল্লী অগ্রগতি সংস্থার নির্বাহী পরিচালক মো. সুরুজ হক লিটন প্রমুখ।

খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন মো. মাহফুজ। সহযোগিতায় ছিলেন, শিক্ষক মুনছুর আলী মাষ্টার।